রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

ধামইরহাটে যুব উন্নয়ন ক্লাব ও বঙ্গবন্ধু পাঠচক্রের ক্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, নওগাঁ: নওগাঁর ধামইরহাটে আঙ্গরত (কলোনী) আদর্শ যুব উন্নয়ন ক্লাব ও বঙ্গবন্ধু পাঠ চক্রের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে ৩য় বারের মত বিনা প্রতিদ্বন্দীতায় আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসাইন।

কমিটিতে মো. মোস্তাকিম হোসেন সাধারণ সম্পাদক সহ অন্যান্য সদস্যরা হলেন-সহ-সভাপতি মোঃআলফত হোসেন, মোঃদেলোয়ার হোসেন মোঃসোহরাব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ ফেরদৌস হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক, আবু সাঈদ, সদস্য সেলিম হোসেন সহ আগামী ৩ বছরের জন্য ৩৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রালয়ের রেজিষ্ট্রেশন প্রাপ্ত সরকারি, সংগঠনটির রেজিষ্ট্রেশন নম্বর- যুঅউ/১৩০৬৪/নওগাঁ -৭৩।নির্বাচিত ৩য় বারের সভাপতি আবু সুফিয়ান হোসাইন ও সম্পাদক মোস্তাকিম হোসেন জানান,আঙ্গরত(কলোনী) আদর্শ যুব উন্নয়ন ক্লাব ও বঙ্গবন্ধু পাঠচক্রের আমাদেরকে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করায় অত্র প্রতিষ্ঠানের সকল সদস্যের ধন্যবাদ সহ কৃতজ্ঞতা স্বীকার করছি। আপনারা দোয়া করবেন যেন, সততা ও নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব যথাযথ মর্যাদায় পালন করতে পারি।

মো: এ কে নোমান।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর