মঙ্গলবার, মে ২১, ২০২৪
spot_img

চাঁপাইনবাবগঞ্জে রাতের অন্ধকারে আ.লীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নশিপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার আব্দুল্লাহ আল মামুন জয়ার্জের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর বয়লার বিল এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত হয়েছেন, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জয়ার্জ। এসময় তার হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।

আহতের পরিবার, হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে নশিপুর বয়লার বিল থেকে ফেরার পথে আতর্কিত হামলা করে কয়েকজন ব্যক্তি। এসময় তাদের হাতে থাকা রড, লাঠিসোটা ও বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক মারধর করা হয় তাকে।

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মো. ইফতেখার জানান, এক্স-রে রিপোর্ট অনুযায়ী দেখা যায়, রডের আঘাতে আব্দুল্লাহ আল মামুন জয়ার্জের হাত ও পায়ের তিনটি স্থানের হাড় ভেঙেছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। শক্ত বস্তু দিয়ে তার শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয়েছে।

ভাই আব্দুল্লাহ আল মাসুদ জনি বলেন, গত ২২ মার্চ আমার খালার জমি দখল করা নিয়ে ভিডিও করার দায়ে আমাকে বেধড়ক পেটায় নশিপুর গ্রামের কালাম, রাকিব, রজিবুলসহ কয়েকজন যুবক। এনিয় মামলা করলে পুলিশ একজন আসামীকে আটকও করে। এরপর থেকেই তারা আমাকে ও আমার ভাইকে প্রাণনাশের হুমকি দেয়। এরই ধারাবাহিকতায় রাতের অন্ধকারে পূর্ব প্রস্তুতি নিয়ে আমার ভাইয়ের উপর এই নির্মম হামলা চালায়। আমরা এর উপযুক্ত বিচার চাই।

আ.লীগ নেতার উপর হামলার বিষয়টি নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। পরবর্তীতে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

হানিফ মেহমুদ/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর