সোমবার, মে ৬, ২০২৪
spot_img

এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ

জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে ভোররাতে এসির তার চুরির ঘটনায় মাত্র ৩ ঘন্টর মধ্যে চোরকে আটক করেছে পুলিশ। পরে মালামাল উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ। এনিয়ে এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী হানিফ মেহমুদ। বুধবার (২৪ এপ্রিল) বিকেলে আটককৃত চোরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

জানা যায়, গত মঙ্গলবার (২৩ এপ্রিল) ভোররাতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মিস্ত্রীপাড়া এলাকার মৃত ইকবাল হোসেন ছোটকুর ছেলে হানিফ মেহমুদের বাড়ি থেকে চারটি এসির তার চুরি হয়। পরবর্তীতে ঘটনাটি পুলিশকে অবহিত করলে ঘটনার তিন ঘন্টার মধ্যে সিসিটিভি ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় চোরকে আটক করে পুলিশ। পরবর্তীতে তাকে সাথে নিয়ে চুরি হওয়া এসির তার উদ্ধার করা হয়।

আটককৃত চোর জেলা শহরের মসজিদপাড়া এলাকার মৃত মো. সালাউদ্দিনের ছেলে মো. সজিব। এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় এজাহার দায়ের করেন, ভুক্তভোগী হানিফ মেহমুদ। তিনি জানান, সকালে উঠে দেখি এসির তার চুরি হয়েছে। পরবর্তীতে পুলিশকে দ্রুত বিষয়টি অবহিত করি। এরপর ঘটনার মাত্র ৩ ঘন্টার মধ্যে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমানের নির্দেশনায় উপ-পরিদর্শক (এসআই) ওবাইদুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সামিরুল নেতৃত্ব পুলিশের একটি দল কাজ শুরু করে।

তিনি আরও বলেন, ঘটনার তিন ঘন্টার মধ্যেই আসামীকে আটক করা হয়। পুলিশের এমন সেবায় আমরা কৃতজ্ঞ। তাৎক্ষণিক আসামী আটকের পাশাপাশি মালামাল উদ্ধার করেছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, ভোররাতে এসির তার চুরি হয়েছে এমন খবর পেয়ে সিসিটিভি ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় কাজ শুরু করে সদর মডেল থানার একটি দল। পরবর্তীতে চোরকে আটক করে মালামাল উদ্ধার করা হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

হানিফ মেহমুদ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর