সোমবার, মে ৬, ২০২৪
spot_img

মৌলভীবাজারে চোরাই গাড়ি সহ আটক-১

তিমির বনিক, মৌলভীবাজার: মৌলভীবাজার সদর থানা পুলিশের বিশেষ অভিযানে একটি চোরাই প্রাইভেট কার সহ হবিগঞ্জের লাখাই থেকে আল-আমিন মিয়া (২২) নামের ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) মৌলভীবাজার সদর থানার এসআই নাজমুল হোসেন সঙ্গীয় এএসআই জহুরুল ইসলাম, এএসআই এনামুল হক একটি দল সহ হবিগঞ্জের লাখাই উপজেলাধীন পশ্চিম সিংহগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে আল-আমিন মিয়াকে গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে গ্রেপ্তারকৃত আল-আমিনকে জিজ্ঞাসাবাদ শেষে তার দেওয়া তথ্যেরভিত্তিতে হবিগঞ্জের বানিয়াচং উপজেলাধীন সুজাতপুর বাজারের পার্শ্ববর্তী খোয়াই নদীর পাড় থেকে চোরাই প্রাইভেট কার আটক করে জব্দ করা হয়।

সদর থানা সুত্রের বরাতে জানা যায়, গত মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের শাহ্ বন্দর পতন ঊষা এলাকা থেকে জনৈক সাজ্জাদুর রহমানের মালিকানাধীন আনুমানিক ২২ লাখ টাকা সমমূল্যের একটি প্রাইভেট কার চুরি হয়। পরে থানায় তার লিখিত অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) কে এম নজরুল জানান, মামলা দায়েরর পরপরই আমার থানার অফিসার দল গোপন তথ্য এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় গাড়ি চুর আসামি গ্রেপ্তার এবং গাড়ি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আল-আমিনকে অন্য সহযোগীদের শনাক্তের জন্য জিজ্ঞাসাবাদ চলমান।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর