বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচনে সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৫

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ: সারা দেশে উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট উপজেলায় ভোট গ্রহণ চলছে। বুধবার (৮ মে) সকাল ৮ থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। চলবে বিকাল ৪টা পর্যন্ত।

এরই মধ্যে ভোলাহাট উপজেলার ভোলাহাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পাঁচটিকরি আলিম মাদ্রাসা কেন্দ্রে সকাল ১০ টায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় নির্বাচনে অংশগ্রহণকারী আওয়ামী লীগ সমর্থিত কাপ পিরিচ প্রতিকের আব্দুল খালেক এবং বিএনপি’র বহিস্কৃত নেতা চিংড়ি প্রতিকের মো. আনোয়ারুল ইসলামের সমর্থকরা কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার।

গুরুতর আহত ব্যক্তি চিংড়ি প্রতীকের প্রার্থীর সমর্থক আনোয়ারুল ইসলামের কর্মী
উপজেলার সুরানপুর এলাকার আরশাদ আলীর ছেলে আজম আলী (৫২)। তিনি ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। তবে অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স ত্যাগ করে।

স্থানীয়রা জানান, সকাল ৮টায় ভোট গ্রহণের দুই ঘন্টা পরে কাপ পিরিচ প্রতিকের আওয়ামী লীগ সমর্থিত আব্দুল খালেকের কর্মীরা হঠাৎ করেই বিএনপি নেতা চিংড়ি প্রতিকের আনোয়ারুল ইসলামের কর্মীদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে আজম আলী ও মুনসুর সহ প্রায় ৫:জন আহত হন। এ সময় আজম আলী গুরুতর আহত হলে তাকে দ্রুত ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভোলাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মাহবুব হাসান জানান, সকাল সাড়ে ১০ টায় মাথায় আঘাত নিয়ে একজন আমাদের এখানে আসেন। তার মাথায় ৫ থেকে ৬ টি সেলাই পড়েছে। বতমানে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ বিষয়ে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চিংড়ি প্রতিকের সমর্থক ও কর্মী হিসেবে পরিচিত আজম নামে একজন আহত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে জানতে চাইলে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক বলেন, এই বিষয়ে আমি কিছু জানি না।

হানিফ মেহমুদ/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর