বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

চাঁপাইনবাবগঞ্জে বসতবাড়ি থেকে আড়াই কোটি টাকার হেরোইনসহ দুই ভাই আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা থেকে প্রায় আড়াই কোটি টাকা মূল্যের ২ কেজি ৫৫০ গ্রাম হেরোইন, ২৮৫ পিস ইয়াবা ও মাদক বিক্রির বিপুল পরিমাণ নগদ অর্থসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। শনিবার (০১ জুন) সকালে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের শুকনাপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য ও মাদক বিক্রির নগদ পাঁচ লাখ ৪৫ হাজার ২১০ টাকাসহ তাদেরকে আটক করে র‍্যাব। 

রাতে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের শুকনাপাড়া গ্রামের মৃত জমশেদ আলীর ছেলে সফিকুল ইসলাম ও জুয়েল রানা।

উদ্ধারকৃত মাদক ও নগদ অর্থ।

র‍্যাব জানায়, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জসহ বিভিন্ন এলাকায় খুচরা এবং পাইকারী হিসেবে সরবরাহ করতো। আটককৃতদের বসতবাড়ি সীমান্ত নিকটবর্তী হওয়ায় অতি সহজেই মাদক সংগ্রহ করে নিজেদের সংরক্ষণে রেখে দিত। পরবর্তীতে সংগ্রহকৃত মাদক বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা এবং পাইকারী দরে বিক্রি করত। 

র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প আরও জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, মাদক ব্যবসায়ীরা মাদক সংগ্রহ করে সরবরাহের জন্য তাদের নিজের বসত বাড়ীতে সংরক্ষন করে রেখেছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল বসতবাড়িতে অভিযান পরিচালনা করে তাদের বাড়ি তল্লাশী করে এসব মাদকদ্রব্য ও নগদ অর্থসহ হাতেনাতে তাদেরকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‍্যাব।

হানিফ মেহমুদ/এমএ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর