রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

দিনাজপুরের ফুলবাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রতিবন্ধী যাত্রীর মৃ’ত্যু

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ি স্টেশন থেকে ট্রেন যোগে সৈয়দপুর যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে রেজাউল ক‌রিম (৫৫) নামের এক প্রতিবন্ধী যাত্রীর মৃত্যু হয়েছে। ‌নিহত রেজাউল ক‌রিম ফুলবাড়ী উপজেলার ৭নং শিবনগর ইউ‌নিয়নের দাদপুর গ্রামের বা‌সিন্দা।

পা‌রিবা‌রিক ও স্থানীয় সূত্রে জানা যায়, ‌সোমবার সকাল দশটায় সৈয়দপুরে ছোটভাইয়ের বা‌ড়ির উদ্দেশ্যে নিজ বা‌ড়ি থেকে বের হন রেজাউল। ফুলবাড়ী স্টেশনে রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহা‌টি গা‌মী তিতুমীর এক্সপ্রেস ট্রেনে উঠে কিছুক্ষণ পরে বুকে ব্যথা শুরু হয়। পার্বতীপুর রেলস্টেশনে পৌঁছাতেই তি‌নি বেহুশ হয়ে পড়েন। পরে তাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এসময় তার পকেটে থাকা প্রতিবন্ধী কার্ড দেখে পরিচয় সনাক্ত হয়।

নিহতের প্রতিবেশী হা‌ফিজুর রহমান জানান, ইউ‌পি চেয়ারম্যানের মাধ্যমে খবর পেয়ে মরদেহ নিয়ে আ‌সি। তিন সন্তানের জনক রেজাউল ক‌রিমের এক পা অচল থাকায় তেমন কোন কাজ করতে পারতেন না। বড় মেয়ের বিয়ে দিলেও ছোট মেয়েটি বাক প্রতিবন্ধী ও এক‌টি ছেলে রয়েছে তার।
৭নং শিবনগর ইউ‌নিয়ন প‌রিষদের চেয়ারম্যান

সামেদুল ইসলাম জানান, পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রতিবন্ধী রেজাউল ক‌রিমের মৃত্যুর বিষয়‌টি আমাকে জানালে আ‌মি দাদপুর ওয়ার্ডের সদস্য দি‌লিপ চন্দ্র রায়কে ওই প‌রিবারে খবর দিতে ব‌লি। পরে ম‌হিলা সদস্য মঞ্জুআরা বিউ‌টি সহ আলোচনা করে মরদেহ নিয়ে আসার উদ্যোগ গ্রহণ করি।

তাজকিরাতুল হক তানভীর/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর