শুক্রবার, মে ১০, ২০২৪
spot_img

ভর্তিচ্ছুদের সেবা ও ১ হাজার পানির বোতল বিতরণ করে প্রসংশায় ইবি লোকপ্রশাসন বিভাগ

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কেন্দ্রে রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনগুলো বিভিন্নভাবে গুচ্ছ ‘এ’ ইউনিট ভর্তি পরীক্ষায় সেবা দিয়ে গেছেন। তবে একমাত্র ইবির লোক প্রশাসন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা ১০০০ সুপেয় বোতল বিতরণ করে প্রশংসায় ভাসছেন।

শনিবার (২৭ এপ্রিল) ক্যাম্পাসের প্রধান ফটক ও মীর মশাররফ হোসেন একাডেমিক ভবন এলাকায় বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা ভর্তিচ্ছু ও তাদের স্বজনদের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরণ করেন।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. ফকরুল ইসলাম এবং অধ্যাপক ড. মোহাম্মদ জুলফিকার হোসেনের সহযোগিতায় এমন ভূয়সী কাজে অন্তত ২৫ জন বিভাগের শিক্ষার্থী মানবিক কাজে হাত বাড়িয়ে দেন। এছাড়াও সার্বিক সহযোগিতায় ছিলেন সমাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ কে এম মতিউর রহমান।

বিতরণে অংশগ্রহণকারী বিভাগের শিক্ষার্থী মো: ওয়াসেদ আলী বলেন, বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সবসময় অনেক মানসিক চাপের হয়ে থাকে, সেই সাথে যুক্ত হয়েছে প্রচন্ড গরম। এই গরম আবহাওয়ায় একটু প্রশান্তি দেওয়ার জন্য আমাদের বিভাগ থেকে যে পানি ও সেলাইনের ব্যবস্থা করা হয়েছে সেই মহৎ উদ্যোগকে আমি স্বাগত জানাই। আমি এখানে কাজ করতে পেরে আনন্দিত।

এসময় উপস্থিত অধ্যাপক জুলফিকার হোসেন বলেন, আসলে দেশব্যাপী তীব্র দাবদাহের কারণে এমন সিদ্ধান্ত নিয়েছি। আগামীর মেধাবী শিক্ষার্থীরা আমাদের ক্যাম্পাসে এসে যাতে অসন্তুষ্ট না থাকে সেই উদ্দেশ্যে একটু স্বস্তি দেওয়ার চেষ্টা করেছি। এখানে আমাদের বিভাগের শিক্ষার্থীরা অনেক কষ্ট করে হাত বাড়িয়ে দিচ্ছে তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

রবিউল আলম
ইসলামী বিশ্ববিদ্যালয়

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর