বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

ববির গোপালগঞ্জ জেলা এসোসিয়েশনের সভাপতি রাজু, সম্পাদক নয়ন

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিন ধরে গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি আটকে থাকার পরে অবশেষে নতুন পূর্নাঙ্গ কমিটি প্রকাশিত হয়ে। এতে সভাপতি হয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রাজু মোল্লা এবং সাধারণ সম্পাদক হয়েছেন ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী নয়ন সরকার।

সোমবার (৬-মে) উপদেষ্টা সমাজকর্ম বিভাগের প্রভাষক শ্রাবণী হালদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

সোমবার দুপুর দুইটায় প্রধান উপদেষ্টা শ্রাবণী হালদারের উপস্থিতিতে সাবেক গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি সৈকত ঢালী ও সাধারণ সম্পাদক মাইনুল এর তত্বাবধানে নতুন কমিটি ঘোষণা করা হয়।কমিটিতে নতুন নেতৃত্বে আসছেন সহ সভাপতি আব্দুল্লাহ আল নোমান(ফিন্যান্স এন্ড ব্যাংকিং ২০১৮-১৯) ও মেহেদি হাসান(ম্যানেজমেন্ট স্টাডিস ২০১৮-১৯) যুগ্ম সাধারণ সম্পাদক আইরিন আক্তার বর্না(সয়েল এন্ড এনভাইরনমেন্ট ২০১৮-১৯) এবং বুলবুল মোল্লা(ম্যাথমেটিকস ২০১৮-১৯)।

নবনির্বাচিত সভাপতি রাজু মোল্লা বলেন, আমরা বরিশাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত গোপালগঞ্জ জেলার শিক্ষার্থীদের নিয়ে উন্মুক্ত মতবিনিময় সভা আয়োজন করে শিক্ষার্থীদের সমস্যা চিহ্নিত করে শতভাগ সমাধান করার চেষ্টা করবো। এছাড়াও যেকোনো সংকটে-সমস্যায় তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। আমি চাই, ববিতে অধ্যয়নরত গোপালগঞ্জ জেলার শিক্ষার্থীরা মানব সম্পদে রূপান্তরিত হবে।

সর্বোপরি, বঙ্গবন্ধুর সোনার বাংলা ও দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে ববিব গোপালগঞ্জ জেলার শিক্ষার্থীদের দক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করবো।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক নয়ন সরকার বলেন, ববিতে অধ্যয়নরত গোপালগঞ্জ জেলার শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রোগ্রাম আয়োজন করে তাদেরকে সমৃদ্ধ করবো।
সঞ্জিতা দত্ত।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর