রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

নওগাঁ দুইদিন ব্যাপী ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

জেলা প্রতিনিধি, নওগাঁ: বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় দুই দিন ব্যাপী ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড উদ্ভোধন করা হয়েছে।

সোমবার (৬ মে) সকালে নওগাঁ জেলা প্রশাসনের আয়োজনে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ প্রাজ্ঞনে মেলার উদ্ভোধন করেন জেলা প্রশাসক জনাব মো. গোলাম মওলা।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)মো. আব্দুল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আহসান সরকার পিপিএম। অন্যদের মতো উপস্থিত ছিলেন, মেডিকেল অফিসার ডা. আশীষ কুমার সরকার, নওগাঁ সরকারী কলেজের প্রাক্তন অধ্যাপক প্রফেসর শরিফুল ইসলাম খান, জেলা প্রেস ক্লাবের সভাপতি মো. আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেনসহ প্রমুখ।

আলোচনা শেষে মেলা উদ্ভোধন ও জাতীয় বিজ্ঞান মেলা অংশগ্রহণকারী বিভিন্ন স্কুলের স্টলে শিক্ষার্থীদের উদ্ভাবনী গুলো ঘুরে দেখেন অতিথিবৃন্দ।

উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা এবং দর্শণার্থীরা শিক্ষার্থীদের উদ্ভাবনী স্টল ঘুরে ঘুরে উপভোগ করছেন।

মেলায় ৩ টি গ্রুপে মোট ৬০ স্টল বসেছে। মঙ্গলবার এ মেলার সমাপনী অনুষ্ঠিত হবে।

মোঃ এ কে নোমান/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর