বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

বিনা কারণে ৬০ লাখ বিএনপির নেতাকর্মী মামলার আসামি: মির্জা ফখরুল

মোস্তাফিজুর রহমান আকাশ, ঠাকুরগাঁও: আওয়ামী লীগ এখন রাজনৈতিক দল নেই, তারা এখন দেউলিয়া হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আওয়ামী লীগের কোনো সংগঠন শক্তিশালী নেই, তারা এখন রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করেই সব করে যাচ্ছে।
রোববার (১৪ এপ্রিল)  বিকালে সদর উপজেলার রুহিয়া থানা বিএনপি আয়োজিত জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম তৈমুর রহমানের স্মরণ সভায় এসব কথা বলেন তিনি।

মিজা ফখরুল বলেন, আজকে ৫৩ বছর পরও আমাদের বলতে হয় আমরা সেই সমাজ নির্মাণ করতে পারি নাই,যেখানে মানুষ তার অধিকার খাটাতে পারবে। আজকে যারা ক্ষমতায় বসে আছে তারা একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে চায়।

বিভিন্ন নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে দাবি করে বিএনপির এই নেতা বলেন, বাংলাদেশের প্রতিটি গ্রামে গ্রামেই বিএনপির আসামি রয়েছে। তাদের অপরাধ তারা বিরোধী দল করে, তারা পরিবর্তন চায়। এভাবেই তারা (আওয়ামী লীগ) রাষ্ট্রযন্ত্রকে ও পুলিশকে ব্যবহার করে বিরোধীদলকে একবারে নির্মূল করতে চায়।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে বন্দী করে রাখা হয়েছে অভিযোগ করে তিনি বলেন, মিথ্যা মামলায় সাজা দিয়ে খালেদা জিয়াকে তারা আটকে রেখেছে। আগে জেল হাজতে এখন বাসায় বন্দি করে রাখা হয়েছে। চিকিৎসার জন্য তার জরুরি বিদেশে যাবার দরকার কিন্তু এই সরকার তাকে যেতে দিচ্ছে না।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ চুরি ছাড়া কোনো কাজ পারে না। সব খানে শুধু চুরি করে। আজকে স্কুলে শিক্ষক নিয়োগ, পিয়ন নিয়োগ, হাসপাতালে কর্মচারী নিয়োগসহ সব ক্ষেত্রে চুরি আর চুরি। এমনকি ব্যবসা করতে গেলেও তাদের টাকা দিতে হবেই।

এ সময় কেন্দ্রীয় বিএনপি পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন আজাদ, জেলা বিএনপি সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, রুহিয়া থানার ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল জব্বার উপস্থিত ছিলেন।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর