বুধবার, মে ৮, ২০২৪
spot_img

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

এম এস খালিদ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকের চালককে আটক করা হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) সকালে খুলনা-মোংলা মহাসড়কের চেয়ারম্যানের মোড় নামক এলাকায় ইঞ্জিনচালিত ভ্যানের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

এতে রাস্তায় পড়ে রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের রেজ্জাক মোল্লার ছেলে সাইদ মোড়ল নামে এক ভ্যানযাত্রী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন।

স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে আহত মো. আজাদ (৩৫) ও মো. মনি (৪৫) কর হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

জেলা পুলিশের মিডিয়া সেলের কর্মকর্তা বাবু আক্তার জানান, শনিবার সকালে জেলার রামপাল উপজেলার খুলনা-মোংলা মহাসড়কের চেয়ারম্যানের মোড় এলাকায় রেজিঃ নং যশোর-ট ১১-৩৮০৬ ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। একজন ঘটনাস্থলেই মারা যান। বাকি দুইজনকে উদ্ধার করে দ্রুত রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা- নিরিক্ষা করে তাদেরকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান। সংবাদ পেয়ে রামপাল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে হাজির হয়। ট্রাক চালক মো. সাফায়েত হোসেন (১৮) ও ট্রাক পুলিশ হেফাজতে আছে।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর