সোমবার, মে ২০, ২০২৪
spot_img

সান্তাহারে ছিনতাইকালে চার যুবক গ্রেপ্তার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানাধীন মাল গুদামের সামনে রেল লাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় জনৈক এক ব্যক্তির বুকে চাকু ঠেকিয়ে মৃত্যুর ভয় দেখিয়ে রড ও কাঠের বাটাম দিয়ে মারপিট করে জখম করার পর তার নিকট থেকে নগদ টাকা ছিনতাই করে পালানোর সময় চার যুবককে গতরাতে আটক করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। 

আটককৃত আসামিরা হলো উপজেলার সান্তাহার পৌর শহরের পশ্চিম নিউ কলোনি মহল্লার শফিকুল ইসলামের ছেলে আলামিন (২৪) হাউজিং কলোনির মহল্লার লুৎফর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম (৩২) বশিপুর মহল্লার তৌহিদুল ইসলামের ছেলে সবুজ ওরফে কালু (৩৫) এবং পলাতক আসামি কলসা মহল্লার সাইফুল কসাইয়ের ছেলে রাব্বি (২৮) তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মামলা দায়ে করে আজ শনিবার সকালে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বলেন, গতরাতে রেলওয়ে থানাধীন মাল গুদামের সামনে রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় ধৃত আসামিরা জনৈক ব্যক্তিকে মারপিট করে টাকা ছিনতাই করে পালানোর সময় তাদেরকে আটক করা হয়েছে। এ সময় 

আসামি আলামিন ও জাহাঙ্গীরের নিকট হইতে  নিকট থেকে ছিনতাই হয়ে যাওয়া ২০০০ টাকা হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে। তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানা মামলা দায়ের করে আজ শনিবার সকালে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

আবু বকর সিদ্দিক বক্কর/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর