রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সান্তাহারে সড়ক দূর্ঘটনায় প্রধান শিক্ষক নিহত

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার আসসান উল্লাহ ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক আবুল কাশেম আইনুল হক আজ সকাল সাড়ে নয় ঘটিকার সময় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

আবুল কাশেম আইনুল হক (৫৭) আদম দীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী সুভাষ চন্দ্র শীল বলেন, আইনুল হক সান্তাহার পৌর শহরের সাঁতাহার মহল্লায় নিজস্ব বাসভবনে গত প্রায় এক বছর ধরে বসবাস করছেন তার আগে তিনি তাঁর গ্রামের বাড়ী থেকে স্কুলে যাওয়া আসা করতেন। বরাবরের মতো গতকাল শনিবার সন্ধ্যায় বাসার নিকটবর্তী হার্ভে স্কুল মোড় এলাকায় চা-নাস্তা শেষে রাস্তা পার হওয়ার সময় একটি অটোরিক্সা তাকে ধাক্কা দিলে ছিটকে রাস্তায় পরে যায়। মাথায় প্রচন্ড আঘাত পেয়ে গুরুতর আহত অবস্থায় তৎক্ষনাৎ তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করায় পরে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে নয় ঘটিকার সময় তিনি মৃত্যু বরণ করেন।

আজ সোমবার বাদ মাগরিব তাঁর প্রিয় ও শেষ কর্মস্থল আহসান উল্লাহ ইন্সটিটিউশন প্রথম নামাজে জানাজা এবং বাদ এশা তাঁর নিজ গ্রাম সান্দিড়াতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

কলসা আহসান উল্লাহ ইন্সটিটিউশনের সভাপতি ও সান্তাহার পৌর কাউন্সিলর হুমায়ন কবির বাদসা বলেন, মাস্টার সাহেব অত্যন্ত বিনয়ী, বিচক্ষণ ও অভিজ্ঞতা সম্পন্ন একজন ভালো মানুষ ছিলেন। তিনি সুদীর্ঘ সাতাশটি বছর অত্র প্রতিষ্ঠানের একজন নিবেদিত প্রাণ শিক্ষক ছিলেন। ম্যানেজিং কমিটির পক্ষ থেকে আমি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

আবু বকর সিদ্দিক বক্কর/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর