বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

বাদলগাছিতে ৪৯৭ পিচ ট্যাপেন্টাডল সহ আটক-১

জেলা প্রতিনিধি, নওগাঁ: নওগাঁর জেলার বদলগাছি উপজেলার চাকলা এলাকা থেকে ৪৯৭ পিচ ট্যাপেন্টাডল মাদকসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

আটকৃত আসামি ঐ চাকলা গ্রামেই মো. বেলাল হোসেনের ছেলে মো. ইলিয়াস হোসেন এবং পালাতক আসামি পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার দুর্গাদহ গ্রামের কামারপাড়া এলাকার শ্রী. নয়ন।

আটককৃত মাদকদ্রব্য

মঙ্গলবার (০৪ জুন) র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করা হয়। র‍্যাব জানায়, জয়পুরহাট এর চৌকস আভিযানিক দল ০৩ জুন রাত সাড়ে নয়টায় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন চাকলা এলাকায় অভিযান পরিচালনা করে এই মাদক কারবারীকে আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে র‍্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামী ইলিয়াস চিহ্নিত মাদক কারবারী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে পলাতক আসামী নয়ন এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে এবং মাদক ক্রয়-বিক্রয়ের সময় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন চাকলা এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর আভিযানিক দল ইলিয়াস কে আটক করে এবং নয়ন কৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামী ইলিয়াস কে তল্লাশি করলে তার নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৪৯৭ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক বিক্রির ৭,৭৯০/- টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নওগাঁ জেলার বদলগাছী থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানানো হয়।

মো: এ কে নোমান/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর