রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

নওগাঁয় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিয়েছে ইথেন এন্টারপ্রাইজ

জেলা প্রতিনিধি, নওগাঁ: নওগাঁয় ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে ইথেন এন্টারপ্রাইজ লিমিটেড।

শনিবার (৬ জুলাই) দুপুরে নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ইথেন এন্টারপ্রাইজ লিমিটেড এই সংবর্ধনার আয়োজন করে।ইথেন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী এবং এফবিসিসিআই এর পরিচালক সিআইপি ইকবাল শাহরিয়ার রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

নওগাঁয় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিয়েছে ইথেন এন্টারপ্রাইজ
জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

বিশেষ অতিথি ছিলেন ব্যারিস্টার নিজামউদ্দিন জলিল জন এমপি, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, নওগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল হক কমল এবং জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, একাডেমিক শিক্ষা গ্রহণের পাশাপাশি শিক্ষার্থীদের মানবিক গুণাবলি অর্জন করতে হবে। তিনি শিক্ষার্থীদের নিজের বিবেককে কাজে লাগিয়ে মানব সেবায় আত্মনিয়োগের আহ্বান জানান।

পরে প্রধান অতিথি এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ৫৬০ জন শিক্ষার্থীকে ক্রেস্ট, সনদ ও পুরস্কার প্রদান করেন। অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থী, অভিভাবক ও গণমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

মো: এ কে নোমান/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর