রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

কিশোরগঞ্জে ভোটার উপস্থিতি কম

কিশোরগঞ্জের তিন উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে বিকাল ৪টা পর্যন্ত। 

অন্য সময়ে যে কেন্দ্রগুলোতে সকাল বেলায় ভোটারদের দীর্ঘ লাইন থাকে, সে কেন্দ্রগুলোতে এখন সুনসান নীরবতা। পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের পুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ২০৭ জন। সকাল ৯ টা পর্যন্ত ভোট পড়েছে মাত্র ৮৩টি। এ তথ্য জানিয়েছেন কেন্দ্রটির প্রিসাইডিং অফিসার মো. আবু সাহেদ।

বুরুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নাজমুল হুদা রুবেল জানান, এখন ধান কাটার মৌসুম চলছে। অনেকেই ভোর থেকে জমিতে ধান কাটায় ব্যস্ত। এ কারণে ভোটকেন্দ্রে ভোটারের উপস্থিতি কম। বেলা ১১ টার পর ভোটারের উপস্থিতি বাড়বে বলে ধারণা করছেন তিনি। 

পাকুন্দিয়ার বিভিন্ন কেন্দ্র ঘুরে একই চিত্র দেখা গেছে।

প্রথম ধাপে আজ বুধবার কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ সদর, হোসেনপুর ও পাকুন্দিয়া এ তিন উপজেলার ভোটগ্রহণ চলছে। প্রতিটি কেন্দ্রেই আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতা দেখা গেছে।

কিশোরগঞ্জ সদর উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫৫ হাজার ৮১৮ জন, হোসেনপুর উপজেলায় ১ লাখ ৬৬ হাজার ১৬৭ জন এবং পাকুন্দিয়া উপজেলায় ২ লাখ ২৪ হাজার ৬৬৯ জন।

কিশোরগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন, হোসেনপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং পাকুন্দিয়া উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর